বাফুফে নির্বাচনের জন্য ৫-৭ ই সেপ্টেম্বর মনোনয়ন পত্র ক্রয়ের তারিখ ধার্য করে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র জমা দেয়ার জন্য একদিন অর্থাৎ ৮ই সেপ্টেম্বর ধার্য করা হয়েছিলো। আজ ৮ ই সেপ্টেম্বর মতিঝিলস্থ বাফুফে ভবনে নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছেন সকল প্রার্থী। গত দু’দিন ৪৯ টি মনোনয়নপত্র বিক্রয় করে বাফুফে। যার মধ্যে সবকটি দাখিল করা হয়েছে বলে জানা গিয়েছে। বর্তমান বাফুফের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন এর “সম্মিলিত পরিষদ” নামে প্যানেলের সবাই মনোনয়ন পত্র জমা দিয়েছে বলে তিনি জানান।

 

সভাপতি পদে সিনিয়র সহ-সভাপতি সহ-সভাপতি পদে সদস্য পদে — ০৩ জন ০২ জন ০৮ জন এবং ৩৬ জন প্রার্থী নির্বাচন করবেন।

মনোনয়নপত্র জমা দিলেন যারা

সভাপতি পদে: বিদায়ী কমিটির সভাপতি কাজী মো. সালাহউদ্দীন, বিদায়ী কমিটির সহ-সভাপতি বাদল রায় এবং কোচ ও সংগঠক শফিকুল ইসলাম মানিক।

সিনিয়র সহ-সভাপতি পদে: বাফুফের বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি ও সাবেক জাতীয় ফুটবলার শেখ মো. আসলাম।

সহ-সভাপতি পদে: কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, ইমরুল হাসান, আতাউর রহমান মানিক, তাবিথ আউয়াল, মহিউদ্দিন আহমেদ মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান ও এসএম আবদুল্লাহ আল ফুয়াদ।

সদস্য পদে: হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মাহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম, ইমতিয়াজ হামিদ সবুজ, নুরুল ইসলাম নুরু, আব্দুল ওয়াদুদ পিন্টু, মোহাম্মদ সাব্বির হোসেন, মহিদুর রহমান মিরাজ, মনজুরুল আহসান, হাজী মো. রফিক, আ ন ম আমিনুল হক মামুন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সৈয়দ মোস্তাক আলী মুকুল, আমের খান, সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন, হাজী মো. টিপু সুলতান, আরিফ হোসেন মুন, ইমতিয়াজ সুলতান জনি, সৈয়দ মুস্তাক আলী মুকুল, মিজানুর রহমান, ফজলুর রহমান বাবুল, হাসানুজ্জামান খান বাবলু, জাকির হোসেন বাবুল, মো. রায়হান কবীর, সাইফুর রহমান মনি ও শাকিল মাহমুদ চৌধুরী।

বাফুফে নির্বাচনে আগামীকাল বুধবার মনোনয়নপত্রের ওপর আপত্তি শুনানি হবে। ১১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, ১২ সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার, ১৩ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

উল্লেখ্য,বাফুফে সাধারণ সভা ২০২০’ আগামী অক্টোবর ৩ তারিখে প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেল ঢাকায় অনুষ্ঠিত হবে।

Previous articleশেষ হলো আসন্ন বাফুফে নির্বাচনের মনোনয়ন সংগ্রহ
Next articleজেতার বিষয়ে আত্মবিশ্বাসী তাবিথ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here