বাফুফে নির্বাচন আগামী মাসের ৩ তারিখে প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেল ঢাকায় অনুষ্ঠিত হবে।আসন্ন বাফুফে নির্বাচনের জন্য শক্তিশালী প্যানেল করেছে সালাউদ্দিন-মুর্শেদী প্যানেল। যেখানে তাদের অন্যতম প্রতিদ্বন্দ্বী তরফদার রুহুল আমিন সবধরনের ফুটবলীয় কার্যক্রম থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছেন সেখানে এক সংবাদ মাধ্যমে আগাম প্রকাশিত হয়েছেছিলো সালাউদ্দিন-মুর্শেদী প্যানেলের প্রার্থীদের নাম।

আজ আনুষ্ঠানিক ভাবে জানানো হয়েছে। তরফদার রুহুল আমিনের ঘোষনার পর বিনা প্রতিদ্বন্দ্বীতায় আবারো সভাপতি পদে নির্বাচিত হওয়ার দ্বারপ্রান্তে ছিলেন কাজী সালাউদ্দিন। তবে আজ মনোনয়ন পত্র ক্রয়ের শেষ দিনে সভাপতি পদের মনোনয়ন পত্র ক্রয় করে নির্বাচনে চমক এনেছেন শফিকুল ইসলাম মানিক । অপর দিকে বাদল রায় ও মোঃসালাহ উদ্দিন সভাপতি পদের মনোনয়ন পত্র ক্রয় করেছেন। কারণ হার-জিত ছাপিয়ে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় কাজী সালাউদ্দিনকে নির্বাচিত হতে দিবেন না তা আগেই জানিয়েছিলেন।

আজ সোমবার মনোনয়নপত্র ক্রয়ের শেষ দিনে বাফুফে সভাপতি কাজী মােঃ সালাহ উদ্দীন, বাফুফে সহ-সভাপতি বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক সভাপতি পদের জন্য মনোনয়ন পত্র ক্রয় করেন।সিনিয়র সহ-সভাপতি পদের জন্য বাফুফের সিনিয়র সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, এমপি ও শেখ মােঃ আসলাম মনোনয়ন পত্র ক্রয় করেন।

সহ-সভাপতি পদের জন্য বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি , এস এম আবদুল্লাহ আল ফুয়াদ, মোঃ আমিরুল ইসলাম বাবু, মোঃ আতাউর রহমান ভূঁইয়া মানিক ও ইমরুল হাসান মনোনয়ন পত্র ক্রয় করেন।সদস্য পদের জন্য মােঃ মিজানুর রহমান, মােঃ ফজলুর রহমান বাবুল, মােঃ হাসানুজ্জামান খান, জাকির হােসেন বাবুল, অফসাইডের সভাপতি মােঃ রায়হান কবির, মােঃ সাইফুর রহমান মনি, হারুনুর রশীদ, মােঃ শওকত আলী খান জাহাঙ্গীর, মাহফুজা আক্তার (কিরন), সত্যজিৎ দাশ রূপু, মােঃ ইলিয়াছ হােসেন, বিজন বড়ুয়া, মোঃ ইকবাল হােসেন,অমিত খান শুভ্র , মহিউদ্দিন আহমদ সেলিম, জাকির হােসেন চৌধুরী, সৈয়দ রিয়াজুল করিম, কামরুল হাসান হিলটন, ইমতিয়াজ হামিদ সবুজ, মােঃ আসাদুজ্জামান মিঠু, মােঃ নুরুল ইসলাম (নুরু), শাকিল মাহমুদ চৌধুরী, সাইদুর রহমান মানিক মনোনয়ন পত্র ক্রয় করেন।

Previous articleসালাউদ্দিন-মুর্শেদীর শক্তিশালী প্যানেল ঘোষনা
Next articleমনোনয়ন পত্র দাখিল করেছেন সকল প্রার্থী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here