আসন্ন বাফুফে নির্বাচনের জন্য শক্তিশালী দল করেছে সালাউদ্দিন-মুর্শেদী প্যানেল। টানা চতুর্থবারের মতো বাংলাদেশের ফুটবল নিয়ন্ত্রক সংস্থা বাফুফে’র সভাপতি পদে নির্বাচন করবেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। এখন পর্যন্ত তার এই পদে প্রতিদ্বন্দ্বী হিসেবে সাবেক খেলয়াড় ও বর্তমানে শেখ জামালের কোচ শফিকুল ইসলাম মানিক ও সাবেক সহ-সভাপতি বাদল রায় মোননয়ন সংগ্রহ করেছেন।

সিনিয়ার সহ-সভাপতি পদে এবারও নির্বাচনে দেখা যাবে আবদুস সালাম মুর্শেদীকে। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে  সাবেক খেলয়াড় শেখ মোহাম্মাদ আসলাম আজ মোননয়ন সংগ্রহ করেছেন ।

এই প্যানেলের সবচেয়ে বড় চমকটা সহ-সভাপতি পদগুলোতে। কাজী নাবিল আহমেদ প্রত্যাশিত নামই। তবে সদস্য থেকে সরে এবার সহ-সভাপতি পদে নির্বাচন করতে দেখা যাবে আমিরুল ইসলাম বাবুকে। কিন্তু বড় খবরটি হলো সহ-সভাপতি পদে উক্ত প্যানেলের চমক বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। হঠাৎ সালাউদ্দিন-মুর্শেদী প্যানেলে তার যোগাদানটা বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। এছাড়াও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান মানিকও উক্ত প্যানেলের সহ-সভাপতি পদের প্রার্থী।

সদস্য পদে উক্ত কমিটি থেকে নির্বাচন করবেন হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া,  অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মাহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম ও ইমতিয়াজ হামিদ সবুজ ও নুরুল ইসলাম নুরু।

এছাড়া উক্ত প্যানেলের বড় চমক আলহাজ্ব সামশুল হক চৌধুরী,এমপি তিনি রয়েছেন চীফ কো-অর্ডিনেটর হিসাবে। এছাড়া আলহাজ্ব সালেহ জামান সেলিম রয়েছেন কো-অর্ডিনেটর হিসাবে।

Previous articleবড় জরিমানা গুনতে হচ্ছে শেখ রাসেল কেসি’কে!
Next articleশেষ হলো আসন্ন বাফুফে নির্বাচনের মনোনয়ন সংগ্রহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here