আরামবাগের কোচ হয়ে আসছেন সুব্রত ভট্টাচার্য; এমন খবর আলোড়ন তৈরি করে বাংলাদেশের ফুটবল প্রেমীদের মাঝে। ভারতের ঐতিহ্যবাহী মোহন বাগানের সাবেক খেলোয়াড় ও কোচ সুব্রত ভট্টাচার্য বাংলাদেশের ক্লাবে কোচিং করাবেন এতে স্বাভাবিকভাবেই সকলে আকৃষ্ট হয়েছেন। সংবাদমাধ্যমে প্রকাশিত এই খরবটি আসলে সঠিক নয়। মোহন বাগানের সুব্রত নন, বরং বাংলাদেশের ক্লাব ব্রাদার্স ইউনিয়নে কোচিং করানো সুব্রত ভট্টাচার্য জুনিয়র হচ্ছেন আরামবাগের কোচ এমনটাই অফসাইডকে নিশ্চিত করেছে একটি বিশ্বস্ত সূত্র।

নাম একই হওয়ায় এবং মোহন বাগানের সুব্রত ভট্টাচার্য অধিক জনপ্রিয় হওয়ায় ভুলটি করে সংবাদমাধ্যমগুলো। আরামবাগের কোচ হয়ে আসতে যাওয়া সুব্রত ভট্টাচার্য জুনিয়র ২০১৭ সালে কোচিং করিয়েছেন বাংলাদেশের ক্লাব ব্রাদার্স ইউনিয়নে। সেই মৌসুমের ফেডারেশন কাপে দলকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত নিয়ে যান তিনি। এরপর তাকে বিদায় করে দেয়া হয়।

৬৯ বছর বয়সী এই ভারতীয় এ লাইসেন্সধারী কোচ ২০০৭ সালে ওয়েল ইন্ডিয়ার কোচ হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন। এরপর পর্যায়ক্রমে ভাস্কো এসসি, মুম্বাই এফসি, ওএনজিসি এফসি,আর হিরমা, কলকাতা মোহামেডানে কোচিং করিয়ে এরপর বাংলাদেশে আসেন। ব্রাদার্স থেকে বিদায় হওয়ার পর ২০১৭-১৮ মৌসুমে চার্চিল ব্রাদার্সে কোচিং করিয়েছেন।

Previous articleমিডিয়া কাপ চ্যাম্পিয়ন জাগো নিউজ
Next articleপূর্ণ শক্তির দল নিয়েই আসন্ন মৌসুমে মাঠে নামছে সাইফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here