বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এর ফিরতি লেগের প্রথম ম্যাচেই জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফিরতি লেগের প্রথম ম্যাচে ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফর্টিস এফসি মুখোমুখি হয় মোহামেডান। ম্যাচে ৪-০ গোলে জয় সাদা-কালোরা।

ম্যাচের ৪১ মিনিটে গোলের দেখা পায় মোহামেডান। সোলেমান দিয়াবাতের কাটব্যাক থেকে মুজাফর মুজাফরোভ দুর্দান্ত এক শুট করে দলকে গোল পাইছে দেয়। মিনিট চায়েক পর সোলেমান দিয়াবাতে পেনাল্টি থেকে গোল করে দলের লিড দ্বিগুণ করে।

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও ফর্টিসের জালে দুইবার বল পাঠায় মোহামেডান। ৫২ মিনিটে মোহামেডান স্পোর্টিং ক্লাবের জাফর ইকবাল গোল করলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-০ তে। সাদা-কালোদের হয়ে শেষ গোলটি করেন শাহরিয়ার ইমন। ৫৯ মিনিটের সময় আরিফ হোসেনের পাস থেকে ফর্টিসের গোলরক্ষক শান্ত রয়কে কাটিয়ে গোলটি করেন তরুণ এই মিডফিল্ডার।

আজকের দিনে আরো দুইটি ম্যাচ মাঠে গড়িয়েছে। উক্ত দুই ম্যাচের একটিতে মুখোমুখি হয় চট্টগ্রাম আবাহনী ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। অন্য ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে মাঠে নামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে শেষের দিকে গোলে জয় পেয়েছে পুলিশ এফসি। ম্যাচে ১-০ তে জয় পায় তারা। ম্যাচে জয়সূচক গোলটি করেছে মোহাম্মদ আল আমিন। অন্যদিকে শেখ রাসেল এবং শেখ জামালের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

Previous articleবাফুফের নতুন টেকনিক্যাল ডিরেক্টর টিটু
Next articleজয়ে দ্বিতীয় পর্ব শুরু আবাহনীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here