বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২১-২২’ এ আজকে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং। কুমিল্লার ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদের মুখোমুখি হয় মোহামেডান। ম্যাচে ২-১ গোলে জয় পায় মোহামেডান।

মোহামেডান স্পোর্টিং ম্যাচের ১৩ মিনিটে। মিডফিল্ডার শাহেদ হোসেন গোলটি করেন। প্রথমার্ধের রেগুলেশন টাইমের শেষের আগের মিনিটে ফরোয়ার্ড সাইফ সামসুদ গোল করলে গোলের ব্যবধান বেড়ে দ্বিগুণ হয়ে যায়। ম্যাচের দ্বিতীয়ার্ধে মুক্তিযোদ্ধার ফরোয়ার্ড আমিনুর রহমান সজিব এক গোল শোধ দিলেও হার এডাতে পারে নি মুক্তিযোদ্ধা সংসদ।

এই জয়ে মোহামেডানের অবস্থানের কিছুটা উন্নতি হয়েছে। ৯ ম্যাচে ৩ জয়, ৪ ড্র ও ২ হারে ১৩ পয়েন্ট নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাবকে ২ পয়েন্টে পিছনে ফেলে তালিকার ছয়ে আছে সাদা-কালো শিবির। অন্যদিকে ২ জয় ও ৭ হারে ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দশে আছে মুক্তিযোদ্ধা সংসদ।

দিনের আরেক ম্যাচে রাজশাহী জেলা স্টেডিয়ামে মাঠে নামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ম্যাচের দুইটি গোলই ম্যাচের দ্বিতীয়ার্ধে। দ্বিতীয়ার্ধের শুরুর ৪ মিনিটের সময় শেখ রাসেলের ফরোয়ার্ড মোহাম্মদ জুয়েল গোল করে দলকে লিড এনে দেয়। তবে ম্যাচের ৭০ মিনিটে পুলিশ এফসির মরক্কোর মিডফিল্ডার আদিল কুসকুস পেনাল্টি গোল আদায় করে ম্যাচে সমতা ফেরায়।

ম্যাচের শেষ পর্যন্ত দুই দলের কেউই গোল করতে না পারায় ম্যাচ ১-১ গোলে ড্র হয়। এই ম্যাচ শেষে ৯ ম্যাচে ৪ জয়, ৩ ড্র ও ২ হারে ১৫ পয়েন্টে পেয়ে টেবিলের চারে আছে পুলিশ এফসি। অন্যদিকে মাত্র ১ জয়, ৩ ড্র ও ৫ হারে ৬ পয়েন্ট নিয়ে তালিকার একেবারে তলানির দিকে অবস্থান করছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

Previous articleসাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ; জয়েই যাত্রা শুরু বাংলাদেশের!
Next articleরহমতগঞ্জ-স্বাধীনতার ড্রয়ে শেষ হলো নবম রাউন্ড!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here