বসুন্ধরা কিংসের দম্ভ চুরমার করে দিলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। নিজেদের হোমভেন্যু বসুন্ধরা কিংস অ্যারেনাতে ৩০ ম্যাচ ধরে অপরাজেয় ছিলো কিংসরা। অবশেষে অপরাজেয় থাকার দীর্ঘ দৌড়ে বাধা হয়ে দাঁড়ালো মোহামেডান। আজ লীগের ষষ্ঠ রাউন্ডে ১-০ গোলে হারিয়েছে সাদা-কালোরা।

কিংস অ্যারেনাতে প্রায় ২ বছর ধরে অপরাজিত ছিলো অস্কার ব্রুজনের শিষ্যরা। অপরাজিত এই কিংসকে ধরাশায়ী করতে মোহামেডান স্পোর্টিং ক্লাবের লাগলো শুধুমাত্র এক গোল। মোহামেডানের দেওয়া এক গোলের ধাক্কায় টলে পড়েছে কিংসের সকল অহংকার।

ম্যাচের একমাত্র গোলটি হয়েছে প্রথমার্ধে। মোহামেডান হয়ে গোলটি করেন মিনহাজুল বাল্লু। গোল হজমের পর ম্যাচের বাকি সময় গোল শোধের চেষ্টা চালায় টেবিল টপার বসুন্ধরা কিংস। কিন্তু ডরি-রবসন-রকিবরা মিলেও মোহামেডানের অভেদ্য রক্ষণ ভাঙ্গতে পারেনি। ম্যাচের পরবর্তী সময় নিজেদের রক্ষণ ভালোভাবে আগলে রাখিয়েছে মোহামেডান। এতে ১-০ তে জয় পায় মোহামেডান।

এই জয়ের ফলে বসুন্ধরা কিংসের সাথে পয়েন্ট ব্যবধান কমিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। বর্তমানে ৬ ম্যাচে ৪ জয় ২ ড্র’য়ে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়তে আছে মোহামেডান। অন্যদিকে সমান ম্যাচ খেলে ৫ জয় এবং ১ হারে মোহামেডান স্পোর্টিং ক্লাব থেকে ১ পয়েন্টে এগিয়ে থেকে মোট ১৫ পয়েন্ট এখনো পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

Previous articleব্রাদার্স-ফর্টিস ড্রয়ের দিনে চ. আবাহনীর কাছে হারলো শেখ জামাল!
Next articleসৌদিতে জামালদের ক্যাম্প; এসেছে সূচীতে পরিবর্তন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here