বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৬ষ্ঠ রাউন্ডে এসে অঘটনের শিকার হয়েছে বিগ বাজেটের দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মাত্র ২ বিদেশি ফুটবলার নিয়ে শেখ জামালকে হারিয়ে দিয়েছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। এই হারে পয়েন্ট টেবিলের তলানিতে গিয়ে পৌঁছেছে শেখ জামাল। এদিকে দিনের আরেক ম্যাচে ফর্টিস এফসির সঙ্গে ড্র করে পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে ব্রাদার্স ইউনিয়ন।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় শেখ জামাল। প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনীও কাউন্টার অ্যাটাকে ভীতি ছড়ায়। তবে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য সমতায়। বিরতির পর ৫৩তম মিনিটে একক দক্ষতায় গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন মান্নাফ রাব্বি। গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে শেখ জামাল। কিন্তু তাদের চেষ্টাগুলো আলোর মুখ দেখেনি। উল্টো ম্যাচের ৯০তম মিনিটে ডেভিড ইফিয়াগুর দুর্দান্ত ফ্রি কিকে ব্যবধান দ্বিগুণ করে চট্টলার ক্লাবটি। শেষ পর্যন্ত ২-০ স্কোরলাইন বজায় রেখে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী। এই জয়ে ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৮ম স্থানে উঠে এসেছে চট্টগ্রাম আবাহনী। আর সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৯ম স্থানে নেমে গিয়েছে শেখ জামাল!

এদিকে দিনের আরেক ম্যাচে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ২-২ গোলে ড্র করেছে ফর্টিস এফসি ও ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচের ৮ম মিনিটে তরুণ ফরোয়ার্ড রাব্বি হোসেন রাহুলের গোলে এগিয়ে যায় ব্রাদার্স। তবে ৪১তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ফর্টিসকে সমতায় ফেরান পা ওমর বাবৌ। এরপর দ্বিতীয়ার্ধে ৬৯তম মিনিটে মাহবুবুর রহমান সুফিলের গোলে আবারো এগিয়ে যায় ব্রাদার্স। কিন্তু ৭৮তম মিনিটে ভ্যালেরি গ্রিশিনের গোলে আবারো সমতায় ফেরে ফর্টিস। এরপর আর স্কোরলাইনে কোনো পরিবর্তন না এলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।

Previous articleপ্রথম ম্যাচে বাংলাদেশের সহজ জয়
Next articleমোহামেডানে থামলো কিংসের অপরাজয়ের যাত্রা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here