চলতি ফুটবল মৌসুমে আবারো কোচ পরিবর্তন করছে পুরান ঢাকার ঐতিহ্যবাহী দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। মৌসুমের শুরুতে অভিজ্ঞ কামাল বাবু দলটির দায়িত্বে থাকলেও স্বাধীনতা কাপ চলাকালীন শৃঙ্খলা ভঙ্গের একটি অভিযোগ উঠে তার দিকে। এতে কামাল বাবুকে বিদায় করে দলটির দায়িত্ব পান দলটির গোলরক্ষক কোচ হুমায়ুন কবির। কিছুদিন যাওয়ার পর দলের দায়িত্ব দেয়া হয় দেশের ঘরোয়া ফুটবলের পরিচিত কোচ মিলন মোল্লাকে। তবে লিগের দ্বিতীয় পর্ব শুরুর আগেই ক্লাবটির দায়িত্বে আসছেন নতুন বিদেশী কোচ।

সবুজ-হলুদ ফোর্সের দায়িত্বে দেখা যাবে ডাচ কোচ এরোল আকবে’কে। ৫৭ বছর বয়সী উয়েফা এ লাইসেন্সধারী এই কোচ দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে ও ভারতের মতো দেশে কাজ করেছেন। সর্বশেষ ভারতের দ্বিতীয় সারির দল আইজল এফসি’তে কোচের ভূমিকায় ছিলেন।

ক্যারিয়ারের শুরুতে নেদারল্যান্ডসে যুব ম্যানেজার ও স্কাউটের কাজ করেছেন। ২০১৬ সালে জিম্বাবুয়ের ক্লাব হাইল্যান্ডার্সে কোচের ভূমিকায় আসেন তিনি। ২০১৯ সালে তিনি আরেক জিম্বাবুয়ের ক্লাব নেগেজি প্লাটিনামের দায়িত্ব পান। এরপরের মৌসুমেই দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় সারির দল শাখুমা শা তে কোচের ভূমিকায় ছিলেন। এরপরই ভারতের ক্লাব আইজলে আসেন তিনি।

ক্লাবের নতুন কোচের ভূমিকায় এরোল আকবে আসলেও পূর্ববর্তী কোচ মিলন মোল্লাকে একেবারে বিদায় করে দিচ্ছে না রহমতগঞ্জ। জানা গেছে, তাকেও প্রধান কোচের সাথেই দল পরিচালনার কোন দায়িত্বে দেখা যাবে।

Previous articleফিলিস্তিন ঝড়ে উড়ে গেলো বেঙ্গল টাইগার
Next articleপুলিশ এফসিতে পানামার স্ট্রাইকার লিওনেল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here