বসুন্ধরা গ্রুপ মহিলা ফুটবল লীগে আজ এফসি ব্রাহ্মণবাড়িয়া জয় পেয়েছে। বরিশাল ফুটবল একাডেমিকে ২-১ গোলে পরাজিত করেছে তারা। অন্যদিকে সদ্যপুস্কুরুনী যুব এসসি ও কুমিল্লা ইউনাইটেডের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরুতে অবশ্য নিয়ন্ত্রণ নেয় বরিশাল ফুটবল একাডেমি। খেলার মাত্র সাত মিনিটেই ব্রাহ্মণবাড়িয়ার গোলরক্ষকের হাত ফসকে বের হয়ে যাওয়া বলে গোল করেন ইলা মনি। প্রথমার্ধের শেষে দিকে শুরু হয় রেফারির নাটকিয়তা। আরো একবার জালে বল জড়ায় বরিশাল। গোলের বাঁশি বাজিয়ে রেফারি পুণরায় খেলাও শুরুর প্রস্তুতি নেন, স্কোর বোর্ডে তখন ২-০ ব্যবধানে এগিয়ে বরিশাল। কিন্তু বিপক্ষের প্রতিবাদে কয়েক মিনিট পরই সিদ্ধান্ত পরিবর্তন করেন রেফারি। বলা হয় অফসাইডের জন্য দ্বিতীয় গোলটি বাতিল করা হয়েছে। সিদ্ধান্তের প্রতিবাদে বরিশাল মাঠে নামতে অস্বীকৃতি জানায়। এরপর ম্যাচ কমিশনারের হস্তক্ষেপে আবার মাঠে গড়ায় ম্যাচ।

বিরতির পরপরই খেলায় ফেরে ব্রাহ্মণবাড়িয়া। ম্যাচের ৪৮ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরায় সাগরিকা। এরপর দুইদল অনেকগুলো করার সুযোগ নষ্ট করে। তবে ম্যাচে ৮৫ মিনিটে একটি প্রতি আক্রমণ থেকে সাগরিকা আরেকবার বল জালে জড়ালে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এফসি ব্রাহ্মণবাড়িয়া।

দিনের অন্য ম্যাচে সদ্যপুস্কুরুনী যুব এসসি ও কুমিল্লা ইউনাইটেডের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে রোজা’র গোলে এগিয়ে যায় কুমিল্লা। এরপর সদ্যপুস্কিরুনীর পক্ষে ৭২ মিনিটে নাসরিন গোল করলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি।

Previous articleস্বাধীনতা কাপের শেষ চারে শেখ রাসেল ও বসুন্ধরা কিংস
Next articleঅতিরিক্ত সময়ে চমক দেখিয়ে শেষ চারে ঢাকা আবাহনী ও পুলিশ এফসি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here