নারী ফুটবল লীগ ২০২০-২১ এর চতুর্থ রাউন্ডের খেলায় আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি’কে ১-০ গোলে পরাজিত করেছে বসুন্ধরা কিংস। এতে এককভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে তারা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ ছিলো বসুন্ধরা কিংসের প্রমীলা খেলোয়াড়দের কাছে। তবে কয়েকদফা প্রতি আক্রমনে গিয়ে কিংস ডিফেন্সকে ভড়কে দেন আতাউর রহমান এসসি’র ফরোয়ার্ডরা। এছাড়া দূর্দান্ত ডিফেন্স করে প্রথমার্ধে কৃষ্ণা-সাবিনাদের আটকে রাখেন আতাউর রহমান এসসি’র গোলরক্ষক ও ডিফেন্ডাররা।

তবে দ্বিতীয়ার্ধে শুরুতেই গোল করে বসুন্ধরা কিংস। ফরোয়ার্ড শামসুন্নাহার জুনিয়রকে ডি-বক্সের ভেতর ফেলে দিলে পেনাল্টি কিকের বাঁশি বাজান রেফারি। সেখান থেকে মাটি গড়ানো শটে গোল করতে ভুল করেননি কিংস রাইট ব্যাক শিউলি আজিম। এরপর আরো কিছু সুযোগ তৈরি করলেও আর গোল করতে পারেনি কিংসের খেলোয়াড়রা। বরং শেষ দিকে কিংসের গোলরক্ষক করে বসেন বড় একটি ভুল। নিজের সতীর্থের দেয়া ব্যাক পাস বক্সের ভিতর হাত দিয়ে ধরে ফেলেন তিনি। এতে ভালো জায়গায় ফ্রি-কিক পায় আতাউর রহমান এসসি। কিন্তু সেখান থেকে মুগিনীর শট গোলের ঠিকানা খুঁজে পায় নি। এতে ১-০ গোলে জিতে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করে বসুন্ধরা কিংস।

এতে ৪ ম্যাচে ৪ জয়ে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে উঠলো সাবিনা খাতুনের নেতৃত্বাধীন বসুন্ধরা কিংস। অন্যদিকে লিগে নিজেদের প্রথম হারে সামন ম্যাচে আতাউর রহমান এসসি’র সংগ্রহ ৯ পয়েন্ট।

Previous articleদুই গোলে পিছিয়ে পড়েও প্রস্তুতি ম্যাচে ড্র করলো বাংলাদেশ
Next articleকাতার রওনা হলো বাংলাদেশ; করোনায় বাদ পড়লেন ইব্রাহীম-সুফিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here