প্রস্ততি ম্যাচ না খেলতে পারার আক্ষেপে কিছুটা প্রলেপ পড়লো বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। আগামীকাল কাতার রওনা হওয়ার আগে আজ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় বাংলাদেশ জাতীয় দল। দুই গোলে পিছিয়ে পড়েও ম্যাচটি ২-২ ব্যবধানে ড্র করে জামাল-তপুরা।

আজ বিকাল ৪ টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় প্রস্তুতি ম্যাচটি। ম্যাচের প্রথমার্ধের ৪১ মিনিটে গোল করলে দলকে লিড দিয়ে বিরতিতে নিয়ে যায় শেখ জামাল ডিসি’র গাম্বিয়ান ফরোয়ার্ড সুলেমান সিল্লাহ। বিরতি থেকে ফিরে ৫৯ মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দেয় বাংলাদেশ জাতীয় দল।

দুই গোলে পিছিয়ে পড়ে নিজেদের গুছিয়ে নেয় জামাল ভুইঁয়ারা। ম্যাচে ৬৫ মিনিটে গোল করে জাতীয় দলের পক্ষে ব্যবধান কমান ইয়াসিন আরাফাত। এর তিন মিনিট পরই দলকে সমতায় ফেরাম মেহেদী হাসান। এরপর আর কোন গোল না হলে ম্যাচটি ২-২ গোলের সমতায় শেষ হয়।

আগামীকাল সকাল ১১ টায় বাংলাদেশ জাতীয় ফুটবল দল কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে কাতারের উদ্দেশ্যে রওনা করবে। কাতারে পৌঁছানোর পর বাংলাদেশ জাতীয় ফুটবল দলেড কাতার এয়ারপোর্টেই পুনরায় কোভিড টেস্ট করা হবে। ২৪ ঘণ্টার মধ্যে ওই রিপোর্টে জানা যাবে। তারপর থেকেই তারা দল কাতারে প্রশিক্ষণ শুরু করবে।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের বাকি তিনটি ম্যাচ জুনে কাতারে অনুষ্ঠিত হবে। ৩ জুন বাংলাদেশের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে, ৭ জুন ভারতের বিপক্ষে এবং ১৫ জুন ওমানের বিপক্ষে।

Previous articleনারী লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি বসুন্ধরা কিংস ও আতাউর রহমান এসসি
Next articleশিউলির একমাত্র গোলে আতাউর রহমান এসসি’কে হারালো কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here