শেষ মুহুর্তে গোল হজমে জয়ের স্বাদ থেকে বঞ্চিত হলো বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। দীর্ঘ দশ মাস পর লাল-সবুজের জার্সি গায়ে জড়ায় বাংলাদেশ নারী ফুটবলাররা। গত বছরের সেপ্টেম্বরে সাফ জয়ের পর আর দেশের হয়ে মাঠে নামে নি সাবিনা-কৃষ্ণারা।

আজ ‘ফিফা টায়ার-১’ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে নেপালের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। ফ্লাইট জটিলতার কারণে শিডিউল পরিবর্তন করে ৬ জুলাইয়ের ম্যাচটি অনুষ্ঠিত হয় আজ ৭ ই জুলাইয়ে। দুইদলের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

প্রথমার্ধের খেলায় কোনো দলই প্রতিপক্ষের রক্ষণ ভেঙ্গে গোল করতে পারে নি। ফলে প্রথমার্ধের খেলা গোলশূন্য ড্র দিয়েই শেষ হয়। দ্বিতীয়ার্ধের খেলা ঠিকই একই নিয়মে চলছিলো। এরইমধ্যেই ম্যাচের ৬৪ মিনিটের মাথায় গোল পেয়ে বাংলাদেশ। শাহিদা আক্তার রিপার এগিয়ে দেওয়া বলকে নিজের নিয়ন্ত্রণ নিয়ে নেপালের গোলরক্ষক আঞ্জিনা রানামাগারকে পরাস্ত করে ডান পায়ের সুন্দর এক ফিনিশিংয়ে গোল করেন বাংলাদেশ দলের অধিনায়ক সাবিনা খাতুন।

বাংলাদেশ নিশ্চিত জয়ের দিকে এগিয়ে যাচ্ছিলো তখনই ঘটে অঘটন। খেলার যোগ করা সময়ে গোল লাইনের একেবারে সামনে থেকে শট করে গোল করে বসেন নেপাল দলের নম্বর নাইন সাবিত্রা ভান্ডারী। শেষ মুহুর্তে এই গোলের কারণে খেলার ফলাফল দাঁড়ায় ১-১ এবং এতে করেই শেষ পর্যন্ত জয়ের স্বাদ থেকে বঞ্চিত হয় বাংলাদেশ।

Previous articleসাফ থেকে বিদায় নিলেও শিষ্যদের নিয়ে গর্বিত ক্যাবরেরা!
Next articleবাংলার ক্লাসিকোতে আজ কিংস-আবাহনীর দ্বৈরত!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here