প্রথম ম্যাচের ধারাবাহিকতা বজায় রেখে দ্বিতীয় ম্যাচ জিতে নেপালের বিপক্ষে সিরিজ শেষ করতে চায় বাংলাদেশ। সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

নেপালের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ ২-০তে জয় লাভ করে ইতিমধ্যে ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ ফুটবল দল। তবে সেই ধারাবাহিকতা বজায় রেখে দ্বিতীয় ম্যাচটিও জিতে সিরিজ শেষ করতে চায় লাল-সবুজের প্রতিনিধিরা। করোনা পরিস্থিতির জন্য দ্বিতীয় ম্যাচের আগে সরাসরি সংবাদ সম্মেলন করেননি কেউ। হয়েছে ভার্চুয়াল সংবাদ সম্মেলন। সেখানে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, “আগের ম্যাচে প্রথমার্ধটা ভালো ছিলো। তবে দ্বিতীয়ার্ধে বেশ কষ্ট করতে হয়েছে। সেজন্য কাল আমাদের লক্ষ্য দুই অর্ধেই যেন ভালো খেলি। “

এদিকে করোনা আক্রান্ত হওয়ার জন্য কোচ জেমি ডের না থাকতে পারা নিয়েও কথা বলেছেন জামাল ভূঁইয়া। তিনি বলেন, “জেমি থাকুক বা না থাকুক আমাদের ফোকাস সেইম থাকবে। আমাদের প্ল্যান সেইম থাকবে। স্টুয়ার্ট থাকবে সেখানে। এটা একটা ম্যাচের ব্যাপার মাত্র।”

অন্যদিকে নেপালের অধিনায়ক চেমজং আশাবাদী এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর বিষয়ে, “আগামীকালের ম্যাচটি কঠিন হতে যাচ্ছে উভয় দলের জন্যই। আমরা অবশ্যই জয়ের জন্য নামবো মাঠে। এই ম্যাচের আগে আমরা তিন দিন প্রস্তুতি নেয়ার সময় পেয়েছি।”

Previous articleআবারো করোনা পজিটিভ জেমি!
Next articleম্যাচ প্রিভিউ: বাংলাদেশ বনাম নেপাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here