‘সাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপ’-এ বড় প্রতিপক্ষের সামনে দাঁড়িয়ে আছে বাংলাদেশ। মিশন শুরু প্রথম ম্যাচই ভারতে মতো শক্তিশালী দলের সাথে। আগামীকাল বর্তমান রানার্সআপদের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা।

সাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপের এবারের আসরে অংশ নিয়েছে দক্ষিণ এশিয়া অঞ্চলের ছয়টি দল। ছয় দলকে দুইটি গ্রুপে ভাগ করা হয়েছে। বাংলাদেশ আছে গ্রুপ ‘বি’-তে। গ্রুপ ‘বি’ এর অন্য দুইটি দল হল ভারত এবং ভুটান।

বাংলাদেশের প্রথম ম্যাচটি ভারতে সাথে। আগামীকাল দুপুর ১টা ৪৫ মিনিটে নেপালের রাজধানী কাঠমুন্ডুর দশরথ স্টেডিয়ামে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের আগে আজ বুধবার তারা শেষ ট্রেনিং সেশন সম্পন্ন করে। ট্রেনিং শেষে দলের সার্বিক পরিস্থিতির কথা জানান কোচ রাশেদ আহমেদ এবং আগামীকালের ম্যাচের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেন, “গতকাল আসার পর থেকে আমাদের সব প্লেয়ার সুস্থ আছে। আগামীকালের ম্যাচের আগে আজ আমরা শেষবারের মতো ট্রেনিং করলাম। আগামীকাল ভারতের সাথে আমাদের ম্যাচ। আশা করি সবাই ম্যাচটি উপভোগ করবেন এবং আমাদেত জন্য দোয়া করবেন।”

দলের ম্যানেজার খন্দকার রাকিবুল ইসলামও একই কথা বলেছেন। তিনি জানান “আগামীকাল দেড়টায় আমাদের ম্যাচ। ঢাকা থেকে আসার পর থেকে আমাদের খেলোয়াড়েরা রীতিমতো প্র‍্যাক্টিস করছে। আগামীকালের ম্যাচের জন্য আপনারা দোয়া করবেন যাতে আমাদের প্লেয়াররা ভালো করতে পারে।”

পরবর্তীতে তারা আগামী ২৩ শে সেপ্টেম্বর গ্রুপ পর্বের দ্বিতীয় এবং শেষ ম্যাচে ভুটানের মুখোমুখি হবে। উক্ত টুর্ণামেন্টে প্রতিটি গ্রুপ থেকে টেবিলে শীর্ষে থাকা দুইটি করে দল সেমিফাইনালে যাবে। আগামী ২৭ শে সেপ্টেম্বর সেমিফাইনালে ম্যাচ দুইটি অনুষ্ঠান হবে। এরপর আগামী ৩০ শে সেপ্টেম্বর টুর্ণামেন্টে ফাইনাল ম্যাচ হবে। সব ম্যাচেরই ভেন্যু হিসেবে থাকছে দশরথ স্টেডিয়াম।

Previous articleকিংস অ্যারেনায় ঘুরে দাঁড়াতে আশাবাদী অস্কার ব্রুজন!
Next articleভারতের বিপক্ষে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here