সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে মালদ্বীপে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। প্রায় চার ঘন্টার ভ্রমণ শেষে বাংলাদেশ সময় রাত ৮ টার দিকে মালদ্বীপের রাজধানী মালেতে পৌঁছায় জামাল ভুঁইয়ারা। মঙ্গলবার দুপুর ২টা ৪০ মিনিটে ফ্লাইট ছাড়ার কথা থাকলেও প্রায় এক ঘণ্টার অধিক বিলম্বে বাংলাদেশ দল দেশ ছাড়ে বিকাল ৪টার দিকে। গতকালই সবার করোনা পরীক্ষা করা হয়েছে। আজ বাংলাদেশ সময় বিকাল ০৪.৩০ টায় হেনভেরু ট্রেনিং পিচে অনুশীলন করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

আগামী ১ থেকে ১৬ অক্টোবর মালদ্বীপে অনুষ্ঠিত হবে এবারের সাফ চ্যাম্পিয়নশিপ। স্বাগতিক মালদ্বীপ, ভারত, বাংলাদেশ, নেপাল ও শ্রীলঙ্কার অংশগ্রহণে লিগ পদ্ধতিতে হবে এবারের আসর। সাফ থেকে বেরিয়ে যাওয়ায় এবারের আসরে খেলছে না আফগানিস্তান। ফিফার নিষেধাজ্ঞায় অংশ নিচ্ছে না পাকিস্তান এবং করোনার কারণে ভ্রমণ জটিলতায় অংশ নিচ্ছে না ভুটান।

৫ দলের আসরের শীর্ষ ২ দল খেলবে ফাইনাল। ১ম ম্যাচে ১ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে অস্কার ব্রুজনের দল। ম্যাচ বাই ম্যাচ খেলে টুর্নামেন্টের শিরোপায় চোখ রাখার প্রত্যয় ব্যক্ত করে মালদ্বীপের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেছিলেন অধিনায়ক জামাল ভুঁইয়া।

Previous articleবসুন্ধরাতেই যোগ দিলেন সোহেল রানা!
Next articleযে কারণে সাফে নেই এলিটা কিংসলে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here