মদ কান্ডে সিদ্ধান্ত দিয়েছে বসুন্ধরা কিংস। বড় শাস্তিই পেলো তপু-জিকো-সবুজ। তবে জরিমানা দিয়েই রক্ষা পাচ্ছেন মোরসালিন ও রিমন।

এএফসি কাপের ম্যাচ শেষে মালদ্বীপ থেকে ফেরার সময় মদের বোতল জব্দ করে বাংলাদেশ এয়ারপোর্টের কর্মীরা, এতে দোষী হিসেবে চিহ্নিত হন তপু বর্মন, আনিসুর রহমান জিকো, তৌহিদুল আলম সবুজ, শেখ মোরসালিন ও রিমন হোসেন। প্রায় ৬৪ বোতল মদ উদ্ধার হয় তাদের ব্যাগ থেকে। তবে বাস্তবে সংখ্যাটা আরো বেশি বলে গুঞ্জন রয়েছে।

এতে এএফসি কাপে ওড়িষ্যা ম্যাচে দল থেকে বাদ পড়েন এই পাঁচ ফুটবলার। এরপরই জাতীয় দলের বিবেচনা থেকেই বাদ যান তারা। বসুন্ধরা কিংস ঘটনার পরপরই তদন্ত কমিটি গঠন করে এবং বিষয়টির বিস্তারিত সকল বিষয় বিবেচনা করে। আজ (বৃহস্পতিবার) নিজেদের সিদ্ধান্ত প্রকাশ করে ক্লাবটি।

মদ কান্ডে শেখ মোরসালিনকে ১ লক্ষ টাকা ও রিমন হোসেনকে ৩ লক্ষ টাকা জরিমানা করেছে বসুন্ধরা কিংস। তবে তারা পরবর্তী ম্যাচ থেকেই হয়তো দলের বিবেচনায় থাকবেন। বড় শাস্তি হয়েছে বাকি তিন ফুটবলারের। তপু বর্মনকে আগামী ৩১শে ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত নিষিদ্ধ এবং ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে ৩১ শে মার্চ ২০২৪ পর্যন্ত নিষিদ্ধ করা হলেও আর্থিক জরিমানা করা হয়নি। তবে আগামী পুরো মৌসুমের জন্য তৌহিদুল আলম সবুজকে নিষিদ্ধ করেছে ক্লাব, এতে ধারণা করা হচ্ছে তার ফুটবল ক্যারিয়ারেরই ইতি ঘটতে চলেছে।

Previous articleসুপার সাব সাদে রক্ষা বাংলাদেশের!
Next articleদলে পারফর্মারের সংখ্যা বাড়ায় সন্তুষ্ট ক্যাবররা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here