আগামীকাল ৭ ই সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচের আগের আজ শেষবারের মতো প্র‍্যাক্টিস সেশনে মাঠে নিজেদের ঘাম ঝরিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বসুন্ধরা কিংস অ্যারেনাতে বাংলাদেশ দলের প্র‍্যাক্টিস সেশন শুরু বিকাল সাড়ে চারটায়। প্র‍্যাক্টিস চলাকালীন সময়ে মাঠে উপস্থিত ছিলেন বাফুফের সহ-সভাপতি ইমরুল হাসান।

অনুশীলন শেষে গণমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। জাতীয় দলের বিগত পারফরম্যান্স সম্পর্কিত সাংবাদিকদের প্রশ্নের জবাব দিয়েছেন মিস্টার ক্যাপ্টেন। তিনি বলেন,

“জাতীয় দলের পারফরম্যান্স বিচার করলে আমি মনে করি আমরা এখন একটা ভালো জায়গায় আছি। সাফে আমরা সবাই অনেক ভালো পারফর্ম করেছি। আমি মনে করি আগের চেয়ে এখন বর্তমান দল অনেক ভালো করছে।”

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় বাংলাদেশ জন্যে কতটুকু কঠিন এবং খেলোয়াড়েরা ভক্তদের প্রত্যাশা কতটুকু পূরণ করতে পারবে এই প্রশ্নের জবাবে জামাল বলেন,

“অবশ্যই এটা অনেক কঠিন ম্যাচ হবে আমাদের জন্য। প্রথম ম্যাচে আমরা ভালো খেলেছি, কিন্তু দুর্ভাগ্যবশত আমাদের কাছে সুযোগ আসলেও তা কাজে লাগাতে পারি নি। এইজন্য আমরা একটু গতম্যাচ নিয়ে হতাশ। আমি মনে করি আফগানিস্তানের খেলোয়াড়েরা নিজেরাও এই ম্যাচ নিয়ে হতাশ, কারণ তারা মনে করেছে এই ম্যাচে সহজে জয় পাবে। আগামী ম্যাচের ক্ষেত্রেও ৫০-৫০ সুযোগ থাকবে দুইদলের জন্য। তবে আমরা যে সুযোগ গুলো পাবো তা আমদের কাজে লাগাতে হবে।”

আগামীকাল বিকাল ৫ টায় আফগানদের বিপক্ষে মাঠে নামবে জামালের দল। ম্যাচটি অনুষ্ঠিত হবে বসুন্ধরা কিংস অ্যারেনায়।

Previous articleডিফেন্সের ভুলে মালেশিয়ার বিপক্ষে বাংলাদেশের হার!
Next articleএএফসি কাপের সূচী পরিবর্তনের আহ্বানে কিংসের সমাধান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here