ফর্টিসের সাথে ম্যাচে জয় দিয়ে আবারো ছন্দে ফিরেছে বসুন্ধরা কিংস। লীগের ১৩ তম রাউন্ডে নিজেদের ঘরের মাঠ বসুন্ধরা কিংস স্পোর্টস কমপ্লেক্সে ফর্টিস ফুটবল ক্লাব লিমিটেডকে ৪-১ গোলে হারিয়ে তারা।

কিংসের হয়ে প্রথম গোলটি করেন কিংস শিবিরের প্রাণভোমরা হিসেবে পরিচিত ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। ৩৭ মিনিটে মাটি ঘেষানো ফ্রি কিক থেকে গোল করে বসুন্ধরা কিংসকে লিড এনে দেন তিনি। প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে পেনাল্টি থেকে আরো একটি গোল করে লিড দ্বিগুণ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের প্রথমার্ধে রবসনের মতো ম্যাচের দ্বিতীয়ার্ধে চলে ডরিয়েল্টনের ম্যাজিক। ৫৯ মিনিটের মাথায় মিডফিল্ডার মিগেল ফিগুইরার বাড়ানো পাস থেকে বলকে নিজের দখলে নিয়ে প্রতিপক্ষের একজনকে কাটিয়ে সোজা গোলমুখে শট করে ম্যাচে নিজের প্রথম গোল আদায় করে নেন ডরিয়েল্টন গোমেজ। ৭০ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন ডরিয়েল্টন। মাঠের বামপ্রান্ত থেকে রবসনের পাসে বাঁকানো পাসে গোলটি ডরিয়েল্টন।

ম্যাচের একেবারে শেষ দিকে এসে ফর্টিস ফুটবল ক্লাবে গাম্বিয়ান গাইরা জোপ একটি গোল শোধ করলে ম্যাচে ৪-১ গোলের বড় জয় পায় বসুন্ধরা কিংস।

দিনের অন্য আরেক ম্যাচে কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

ম্যাচের শুরু পুলিশ এফসি লিড নিলেও মোহামেডান স্পোর্টিং ক্লাব গোল করে ম্যাচে সমতা ফেরালে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।ম্যাচে পুলিশ এফসির হয়ে গোল করেন কলম্বিয়ান মিডফিল্ডার জোহান আরাঙ্গো এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে গোল করেন ইমন শাহরিয়ার।

Previous articleকলিন্ড্রেসের হ্যাট্রিকে ধসে পড়লো রহমতগঞ্জের রক্ষণ
Next articleবড় লক্ষ্য নিয়ে সিঙ্গাপুর যাচ্ছে বাংলার মেয়েরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here