বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ ২০২১-২২’ এর আজকেরর দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড। আজ বিকাল চারটায় প্রতিপক্ষ কাওরানবাজার প্রগতি সংঘের বিপক্ষে মাঠে নামে উত্তরা ফুটবল ক্লাব।

ম্যাচের প্রথমার্ধে দুইদল বিপক্ষের রক্ষণে আক্রমণ করলেও গোলের দেখা পায় না কোনো দল। গোল শূন্য ড্রতে শেষ ম্যাচে দ্বিতীয়ার্ধের মধ্যভাগে এসে ভাঙ্গে স্কোরশিটের ডেথ লক। ম্যাচের ৭১ মিনিটে উত্তরা ফুটবল ক্লাবের হয়ে প্রথম গোলটি করেন ইমন। ৮৩ মিনিটের মাথায় উত্তরা পেয়ে যায় তাদের দ্বিতীয়টি। উত্তরা ফুটবল ক্লাবের হয়ে দ্বিতীয় গোলটি করেন খাইরুল। নির্ধারিত সময়ে পিছিয়ে পড়া কাওরানবাজার গোল শোধ করতে না পারলে জয় পায় উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড।

দিনের আরেক ম্যাচে আজ অপরাহ্নে মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক লিমিটেড স্পোর্টিং ক্লাব এবং ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। শুরু এগিয়ে গিয়ে শেষ পর্যন্ত অগ্রণী ব্যাংকের সাথে পয়েন্ট ভাগাভাগি করে ফরাশগঞ্জ। ম্যাচটি ১-১ গোলের ড্র হয়।

প্রথমার্ধের ২৮ মিনিটে রেজাউলের গোলে ম্যাচে এগিয়ে যায় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ফরাশগঞ্জ। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৭৫ মিনিট উচ্ছ্বাস গোল করে অগ্রণী ব্যাংক লিমিটেডকে ম্যাচে ফিরিয়ে আনে। ম্যাচের রেগুলেশন টাইমে আর কোনো গোল না হলে, ১-১ গোলের ড্রতে সমান পয়েন্ট ঝুলিতে নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

Previous articleরহমতগঞ্জ ও পুলিশের জয়ে শেষ হলো বিপিএলের ষষ্ঠ রাউন্ড
Next articleছুটেই চলেছে বসুন্ধরা কিংসের জয় রথ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here