বিপিএলে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে আবারো আটকা পড়লো মোহামেডান স্পোর্টিং ক্লাব। কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয় মোহামেডান। ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ২-১ গোলে জয় পায়।

 

ম্যাচের প্রথমার্ধে কোনো গোল না আসলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল আসে। ম্যাচে ৫১ মিনিটে নাহিদ জামান উচ্ছ্বাসের কাটব্যাক থেলে শেখ রাসেল ক্রীড়া চক্রের নাইজেরিয়ান ফরোয়ার্ড কেনেথ ইকোচকু গোল করে ডেথলক ভাঙ্গেন।৬৭ মিনিটে মোহামেডান স্পোর্টিংয়ের নাইজেরিয়ান মিডফিল্ডার সানডে ইম্যানুয়েল গোল করে দলকে সমতায় ফেরান।

কিন্তু ম্যাচের শেষের দিকে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ঘাড়ে মরণ কামড় বসান শেখ রাসেল ক্রীড়া চক্রের এম্ফোন উদো। ৭৮ মিনিটের মাথায় গোল করে শেখ রাসেলকে আবারো ম্যাচে এগিয়ে দেন এই ফরোয়ার্ড। আর এই গোলে ২-১ গোলে শেখ রাসেলের জয় দিয়ে নিষ্পত্তি হয় ম্যাচটি।

দিনের দ্বিতীয় ম্যাচে আজমপুর ফুটবল ক্লাব উত্তরার বিপক্ষে জয় পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচে এএফসি উত্তরাকে ৩-২ গোলে পরাজিত করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির হয়ে মালিয়ান ফরোয়ার্ড উলয়েসে দিয়ালো দুইটি গোল এবং পিটার থ্যাংক গড একটি গোল করেন। বিপরীতে আজমপুরের হয়ে কলম্বিয়ান ফরোয়ার্ড রিচার্ড মাতুরানা এবং সাকিব বেপারী একটি করে গোল করেন।

Previous article৮ম দলের অপেক্ষায় পেছালো সাফের ড্র, ক্লাব কাপ নিয়ে সুখবর
Next articleট্রেবল জয়ের পথে মোহামেডানের হোঁচট খেলো কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here