বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে আরো একবার ফিলিস্তিনের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। গত ২১ মার্চ কুয়েতে অ্যাওয়ে ম্যাচে ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে হেরেছে লাল সবুজের প্রতিনিধিরা। এবার ঘরের মাঠে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য বাংলাদেশের। সে লক্ষ্যে আগামী ২৬ মার্চ বসুন্ধরা কিংস অ্যারেনায় ফিলিস্তিনকে আতিথ্য দেবে জামাল ভূঁইয়ারা। আর এই ম্যাচের টিকেট নিয়ে সুখবর দিয়েছে আয়োজকরা। ম্যাচের টিকেট পাওয়া যাবে অফলাইন এবং অনলাইন দুই মাধ্যমেই।

অনলাইনে বাংলাদেশ-ফিলিস্তিন ম্যাচের টিকেট পাওয়া যাবে “পকেট” অ্যাপে। আগের ব্যাবহারকারী না হলে গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এছাড়া অফলাইনে ২ ব্যাংকের ৪ শাখায় পাওয়া যাচ্ছে ম্যাচ টিকেট। সোশ্যাল ইসলামী ব্যাংকের বসুন্ধরা ব্রাঞ্চ, উত্তরা ব্রাঞ্চ এবং পান্থপথ ব্রাঞ্চ এবং সাউথইস্ট ব্যাংকের বসুন্ধরা ব্রাঞ্চে পাওয়া যাচ্ছে টিকেট।

উল্লেখ্য, পূর্বের ন্যায় এবার টিকেটের জন্য মাঠে কোন বুথ থাকছে না। তাই ফুরিয়ে যাবার আগে ব্যাংক বা অনলাইন মাধ্যম থেকে টিকেট সংগ্রহ করে নিতে হবে। আগামী ২৬ মার্চ দুপুর সাড়ে তিনটায় কিংস অ্যারেনায় ফিলিস্তিনকে মোকাবেলায় মাঠে নামবে বাংলাদেশ।

Previous article‘এভাবে আমাদের ধসিয়ে দেবে, তা ভাবনার বাইরে ছিল’
Next article‘এখানে ঘুরে দাঁড়াতে চাই আমরা’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here