চরম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ড্র করলো ঢাকা আবাহনী ও বসুন্ধরা কিংস। ফিফা উইন্ডোর বিরতির পর নিজেদের হোম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের মুখোমুখি হয় আবাহনী। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

২০ মিনিটে ড্যানিয়েল কলিন্ড্রেসের এগিয়ে যায় ঢাকা আবাহনী। মাঠের ডানপ্রান্ত থেকে মনির হোসেনের উঁচু করে বাড়ানো ক্রস থেকে বসুন্ধরা কিংসের ইরানি ডিফেন্ডার খালেদ শাফি হেডে বলকে ক্লিয়ার ব্যর্থ হলে পিছনে ড্যালিয়েল কলিড্রেন্স পুরোপুরি অরক্ষিত জায়গা বল পেয়ে যায়। বল পাওয়া মাত্রই বাম পায়ের জোরালো শটে গোল করেন কলিন্ড্রেস।

ম্যাচের ২৮ মিনিটে সোহেল রানা লাল কার্ড দেখলে দশজনের দলে পরিনত হয় বসুন্ধরা কিংস। বল দখলের লড়াইয়ে সোহেল রানাকে পরপর দুইবার অতর্কিতভাবে ট্র‍্যাকেল করে আবাহনীর ইমন মাহমুদ, ভারসাম্য হারিয়ে সোহেল রানা ইমন মাহমুদকে আঘাত করে বসলে রেফারি সোহেল রানাকে লাল কার্ড দেখায় এবং ফাউল করার জন্যে ইমনকে হলুদ কার্ড দেখায়।

প্রথমার্ধের ইঞ্জুরি টাইমে এসে লাল কার্ডের ফাঁদে পড়ে আবাহনী। বসুন্ধরা কিংসের খেলোয়াড় হোসেনকে ফাউলে দায়ে লাল কার্ড দেখে আবাহনীর রাকিব হোসেন। দশজনের দল নিয়ে ১-০ গোলে থেকে এভাবে প্রথমার্ধের খেলা শেষ করে মারিও লেমোসের শিষ্যরা।

প্রথমার্ধে পিছিয়ে পড়া বসুন্ধরা কিংস ম্যাচে সমতায় ফিরে ৬৪ মিনিটে। রবসনের পাস থেকে বক্সের বাইরে বের হয়ে বলের দখল নেয় এলিটা কিংসলে। তারপর খানিকটা ঘুরে গিয়ে নেওয়া শট রিফলেকটেড হয়ে জালের ভেতর ঢুকে পড়ে। ৭০ মিনিটে রবসনের গোলে এবার ম্যাচে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বক্সের ভেতর থেকে মোহাম্মদ ইব্রাহিম থেকে মাসুক মিয়া জনি হয়ে বল আসে রবসনের কাছে। খানিকটা সময় নিয়ে বক্সের বাইরে থেকে ডান পায়ের এক দুর্দান্ত শটে গোল করে দলকে এগিয়ে দেন।

ম্যাচের ৮৪ মিনিটের মাথায় সমতায় ফিরে ঢাকা আবাহনী। কাউন্টার এটাক থেকে নাবীব নেওয়াজ জীবণে থ্রু পাস থেকে বল পায় জুয়েল রানা। জুয়েল রানা বল দেন ডেরিয়েল্টনের কাছে। ডেরিয়েল্টন গোলের সুযোগ তা আর হাতছাড়া করেনি। ডেরিয়েল্টনের সুযোগের সঠিক ব্যবহারে সমতায় চলে আসে আবাহনী। এরপর আর কোনো গোল হলে ২-২ গোলে ড্র হয় উত্তেজনাপূর্ন এই ম্যাচ।

এই ম্যাচ ড্রয়ে ১০ ম্যাচে ৮ জয় ১ ড্র ও ১ হারে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার একেবারে সবার শীর্ষে আছে কিংসরা। অন্যদিকে সমান ম্যাচ খেলে ৫ জয় ৪ ড্র ও ১ হারে ১৯ পয়েন্ট পেয়ে বসুন্ধরা কিংসের থেকে একধাপ পিছনে দ্বিতীয় স্থানে আছে ঢাকা আবাহনী।

Previous articleসাইফ, চ. আবাহনী ও শেখ জামালের জয়ে মাঠে ফিরলো বিপিএল
Next articleবিসিএলে উত্তরার জয়ের দিনে ফকিরেরপুল-ওয়ারি ম্যাচ ড্র!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here