বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ২০২১-২২ এর ম্যাচে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড ৪-২ গোলে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য ধরে রাখে উত্তরা। দলের পক্ষে প্রথমার্ধেই মিশু দুটি গোল করেন। খেলার ২৪ ও ৩৬ মিনিটে তার দেয়া গোলে লিড পায় ক্লাবটি। বিরতির পর উত্তরা ক্লাবের মঈন ৫২ মিনিটে লিড আরো বাড়ান। তবে ৫৯ মিনিটে ফরাশগঞ্জের পক্ষে ফরহাদুজ্জামান একটি গোল শোধ করেন। এরপর ৮২ মিনিটে আলামিন আরেকটি গোল করলে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় ফরাশগঞ্জ। কিন্তু যোগ করা অতিরিক্ত সময়ে মঈন আবারো গোল করলে ৪-২ ব্যবধানে জয় নিশ্চিত হয় উত্তরা ফুটবল ক্লাবের।

এদিকে একই মাঠে দিনের প্রথম ম্যাচ ২-২ গোলে ড্র করেছে ফকিরেরপুল ইয়াং ম্যান্স সোসাইটি ও ওয়ারি ক্লাব। ম্যাচের ৩৩ মিনিটে সোহেলের গোলে এগিয়ে যায় ওয়ারি। তবে এর মিনিটখানেক পরই ডালিমের গোলে সমতায় ফেরে ফকিরেরপুল। বিরতির পর আবারও লিড নেয় ওয়ারি। ৬৩ মিনিটে সৌরভ গোল করে দলকে এগিয়ে দেন। তবে ম্যাচে ৮৫ মিনিটে আবারও খেলায় সমতা ফেরে। ফকিরেরপুলের পক্ষে মুসা গোল করলে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়ে দুইদল।

Previous articleউত্তেজনাপূর্ন ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করলো কিংস ও আবাহনী
Next articleজোড়া ড্রয়ে শেষ বিপিএলের দশম রাউন্ড!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here