বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের শেষ দিনে ড্র হয়েছে দুটি ম্যাচই। বসুন্ধরা কিংস অ্যারেনায় স্বাগতিক শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পুরান ঢাকার জায়ান্ট রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। একই সময়ে অনুষ্ঠিত দিনের অপর ম্যাচে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে স্বাগতিক মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে গোলশূন্য ড্র বাংলাদেশ পুলিশ এফসির।

বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচের শুরুতেই শেখ রাসেলকে ভরকে দেয় রহমতগঞ্জ। ম্যাচের ৪র্থ মিনিটেই ওয়ালি ফয়সালের ক্রসে শেখ রাসেল গোলকিপার আশরাফুল রানার ভুলে গোল করে দলকে এগিয়ে নেন সানডে চিজোবা। কিন্তু ১ মিনিটও স্থায়ী হয়নি রহমতগঞ্জের লিড! পরের মিনিটেই অর্থাৎ ৫ম মিনিটে রহমত মিয়ার লম্বা থ্রো থেকে পাওয়া বলে ডান পায়ের আলতো টোকায় গোল করেন তরুণ ফরোয়ার্ড মোহাম্মদ জুয়েল। ম্যাচের শুরুতেই এমন অবস্থা দেখে আরো জমজমাট ম্যাচ দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা। কিন্তু শুরুর এই আধিপত্য ধরে রাখতে পারেনি কেউই। সময় যত গড়িয়েছে ততই ম্যারম্যারে হয়েছে ম্যাচ। শেষ পর্যন্ত আর কেউ গোল করে ব্যাবধান বাড়াতে না পারলে ১ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয় শেখ রাসেল ও রহমতগঞ্জকে।

দিনের আরেক ম্যাচে কুমিল্লায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ পুলিশ এফসির ম্যাচেও পাওয়া যায়নি তেমন একটা প্রতিদ্বন্দ্বিতার আভাস। নিষ্প্রাণ ম্যাচ তাই ড্র হয়েছে গোলশূন্য ভাবেই।

আজকের এই ম্যাচ দুটির মধ্য দিয়ে শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম রাউন্ড। আজকের ম্যাচে জয় পেলে চতুর্থ স্থান ধরে রাখতে পারতো পুলিশ এফসি। কিন্তু ড্র করায় ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে নেমে গেছে তারা। আর সাইফের সমান ১৪ পয়েন্ট নিয়ে গোল ব্যাবধানে পিছিয়ে থেকে সপ্তম স্থানে অবস্থান করছে মোহামেডান। আর ৯ ও ৭ পয়েন্ট নিয়ে যথাক্রমে টেবিলের অষ্টম ও দশম স্থানে অবস্থান রহমতগঞ্জ ও শেখ রাসেলের। দশম রাউন্ড শেষে ১০ ম্যাচে ২৫ পয়েন্ট শীর্ষেই রয়েছে বসুন্ধরা কিংস।

Previous articleবিসিএলে উত্তরার জয়ের দিনে ফকিরেরপুল-ওয়ারি ম্যাচ ড্র!
Next articleবিসিএল ফিক্সিংয়ে অভিযুক্ত পাঁচ ক্লাবকে ফেডারেশনের চিঠি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here