বিরতি কাটিয়ে আবারো মাঠে ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। রোববার বিকেলে অনুষ্ঠিত তিন ম্যাচে জয় তুলে নিয়েছে চট্টগ্রাম আবাহনী, সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিপক্ষে চট্টগ্রাম আবাহনী, মুন্সীগঞ্জে উত্তর বারিধারার বিপক্ষে সাইফ ও রাজশাহীতে স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে জয় পেয়েছে শেখ জামাল।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-১ গোলে হারিয়েছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ২৭তম মিনিটে গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার ইবিমবোয়ে। কিন্তু বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে গোল করে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরান জাপানিজ ফরোয়ার্ড সোমা ওতানি। বিরতির পর ৬৬তম মিনিটে সোহেল রানার গোলে ৩ পয়েন্ট নিশ্চিত করেই মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

দিনের আরেক ম্যাচে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ জামালের হয়ে হ্যাটট্রিক করেছেন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেদু ম্যাথিউ। ম্যাচের ২৯তম, ৩৮তম ও ৬৭তম মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিকের সাথে দলের জয়ও নিশ্চিত করেন এই ফরোয়ার্ড। মাঝে ৫৩তম মিনিটে স্বাধীনতার হয়ে এক গোল শোধ দেন বসনিয়ান ফরোয়ার্ড নেদো তুর্কোভিচ।

দিনের অপর ম্যাচে উত্তর বারিধারার বিপক্ষে দাপুটে জয় তুলে নিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। প্রথমার্ধের ১২তম মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড এমফন উদোহ ও যোগ করা সময়ে উজবেক মিডফিল্ডার আসরোর গাফুরভের গোলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় সাইফ। বিরতির পর ৬৫তম মিনিটে সাজ্জাদের গোলে ৩-০ গোলের সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে আন্দ্রেস ক্রুসিয়ানির দল।

Previous articleচায়ের রাজ্যে উত্তাপ ছড়াবে আবাহনী-বসুন্ধরা ম্যাচ!
Next articleউত্তেজনাপূর্ন ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করলো কিংস ও আবাহনী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here