বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে (বিসিএল) বুধবার অনুষ্ঠিত হয়েছে ৩টি ম্যাচ। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচগুলোতে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের বিপক্ষে বাফুফে এলিট একাডেমি, ওয়ারী ক্লাবের বিপক্ষে গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব এবং ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাবের বিপক্ষে জয় তুলে নিয়েছে উত্তরা ফুটবল ক্লাব।

দিনের প্রথম ম্যাচে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব কে ৩-২ গোলে পরাজিত করে বাফুফে এলিট একাডেমি। বিজয়ী দলের মিরাজুল ২টি (২০ তম মিনিট ও ৪৫+৩ তম মিনিট) এবং স্যামুয়েল ১টি গোল করেন (৭৪তম মিনিট)। ম্যাচের ২৬তম ও ২৮তম মিনিটে প্রতিপক্ষ দলের সৌরভ এবং হাফেজ দুটি গোল করেন। এছাড়া ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের আমিনুল ২ হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন।

দিনের দ্বিতীয় ম্যাচে ওয়ারী ক্লাবে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাব। ম্যাচের ১৭তম মিনিটে রাজুর গোলে লিড নেয় গোপালগঞ্জ। বিরতির পর ৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তানিন। ৬৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান ওয়ারী ক্লাবের আলী আকবর। তবে ৭২তম মিনিটে মহসিন এবং ৭৮তম মিনিটে ইফতেশাম গোল করলে ৪-১ গোলের বড় জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে গোপালগঞ্জ।

দিনের শেষ ম্যাচে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাবের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে উত্তরা এফসি। ম্যাচের ৯ম মিনিটেই পেনাল্টি থেকে গোল করে উত্তরাকে এগিয়ে নেন জাকিরুল। বিরতির পর ৫১তম মিনিটে মিশুর গোলে ব্যবধান দ্বিগুণ করে উত্তরা। এরপর ৬৯তম মিনিটে সুমনের গোলে ব্যবধান কমালেও হার এড়াতে পারেনি ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব।

Previous articleমহিলা লিগে নাসরিন একাডেমি ও বরিশাল একাডেমির জয়!
Next articleনারী লিগে হ্যাট্রিক চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here