বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ (বিসিএল)-এর নবম রাউন্ডে জয় পেয়েছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব ও ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। ম্যাচে পিডাব্লিউডির বিপক্ষে মাঠে নেমেছিলো উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড, অন্যদিকে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাবের মুখোমুখি হয়েছিলো ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

বীরশ্রেষ্ঠ শহীদ সিহাপী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মাঠে নামে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব এবং উত্তরা ফুটবল ক্লাব। ম্যাচে উত্তরাকে ২-০ গোলে পরাজিত করে পিডাব্লিউডি। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ড্র দিয়ে শেষ হলেও দ্বিতীয়ার্ধে দুই গোল লিড নিয়ে জয় নিশ্চিত করে টেবিল টপার পিডাব্লিউডি। পিডাব্লিউডির হয়ে গোল করেন আসিফ ও সাইফুল।

প্রথম পর্ব শেষে পয়েন্ট টেবিলে পিডাব্লিউডির নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলো বাংলাদেশ এলিট একাডেমি। কিন্তু দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে ফকিরেরপুলের কাছে পরাজিত হয় এলিটরা। এতে করে এলিটদের সাথে পয়েন্টের ব্যবধান বাড়িয়ে নেয় ভিডাব্লিউডি। বর্তমানে ৯ ম্যাচ খেলে ৬ জয়, ২ ড্র ও ১ হারে সর্বমোট ২০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব। অন্যদিকে সমান ম্যাচ খেলে তাদের থেকে ৪ পয়েন্টে পিছিয়ে আছে এলিট একাডেমি। এতে করে ট্রফি জয়ের পথে আরো এক পা অগ্রসর হলো পিডাব্লিউডি।

দ্বিতীয় ম্যাচে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাবের বিপক্ষে মাঠে নামে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। ম্যাচে ১-০ গোলে ওয়ান্ডারার্সের বিপক্ষে জয় পায় ফকিরেরপুল। ফকিরেরপুলের হয়ে একমাত্র গোলটি করেন রাকিব।

Previous articleপ্রত্যাবর্তনের গল্প লিখে ফেড কাপের সেমিতে মোহামেডান!
Next articleমাঠে ফিরছে বাফুফে অনূর্ধ্ব-১৮ ও অনূর্ধ্ব-১৬ লিগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here