আবারো মাঠে ফিরছে বাফুফে অনূর্ধ্ব-১৮ ও অনূর্ধ্ব-১৬ লিগ। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ফুটবল খেলা ক্লাবগুলোর অংশগ্রহণে আয়োজিত হবে এই দুই লিগ। খেলা শুরুর তারিখ চূড়ান্ত না হলেও দলবদলের তারিখ চূড়ান্ত করা হয়েছে। আজ (বুধবার) বাফুফের পেশাদার লিগ কমিটির অনলাইন সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

শুরুতে মাঠে গড়াবে বাফুফে অনূর্ধ্ব-১৮ ফুটবল লিগ। এপ্রিলের তৃতীয় সপ্তাহে এই টুর্নামেন্টের জন্য দলবদল শুরু হবে। এরপর শুরু হবে অনূর্ধ্ব-১৬ ফুটবল লিগ। এই আসরের দলবদল শুরু হবে মে মাসের প্রথম সপ্তাহে। এর আগে ২০২১-২২ মৌসুমে সবশেষ এই দুই আসর অনুষ্ঠিত হয়েছিল।

এর আগে ২০২১-২২ মৌসুমে সবশেষ এই দুই আসর অনুষ্ঠিত হয়েছিল। সে মৌসুমে অনূর্ধ্ব-১৬ ফুটবল লিগের চ্যাম্পিয়ন হয়েছিল কারওয়ান বাজার প্রগতি সরণি এবং রানার্স আপ হয়েছিল ওয়ারী ক্লাব। একই মৌসুমে আয়োজিত অনূর্ধ্ব-১৮ ফুটবল লিগের চ্যাম্পিয়ন হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং রানার্স আপ হয় বসুন্ধরা কিংস। এবার দুই মৌসুম পর আবারো মাঠে ফিরছে এই দুই আসর। এই আসর থেকে বয়সভিত্তিক দলগুলোর জন্য প্রতিভাবান ফুটবলার খুঁজে পাওয়ার আশা বাফুফের।

আজ বাফুফের পেশাদার লিগ কমিটির অনলাইন সভায় এসব সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান ইমরুল হাসান। উক্ত সভায় বিশেষ আমন্ত্রণে উপস্থিত ছিলেন পেশাদার লিগ কমিটির সাবেক চেয়ারম্যান ও বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

Previous articleচ্যাম্পিয়নশীপ লীগে পিডাব্লিউডি ও ফকিরেরপুলের জয়
Next articleনতুন মৌসুমের দলবদলের তারিখ প্রকাশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here