ছুটেই চলছে বসুন্ধরা কিংসের জয়রথ! প্রিমিয়ার লিগে নিজেদের ২৩তম ম্যাচে ২১তম জয় তুলে নিলো অস্কার ব্রুজনের দল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ব্রাজিলিয়ান রবসন রবিনহোর একমাত্র গোলে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গোলে হারালো বসুন্ধরা কিংস। ম্যাচের ৭৯তম মিনিটে পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আর সেইসাথে এবারের লিগে নিজের ২১তম গোলটিও আদায় করে নেন রবসন।

আগেই চ্যাম্পিয়ন হওয়ার গত ম্যাচের মতো এই ম্যাচেও নিয়মিত খেলোয়াড়দের না খেলিয়ে সাইড বেঞ্চের খেলোয়াড়দের সুযোগ দেন কোচ অস্কার ব্রুজন। খেলোয়াড়দের স্বাভাবিক খেলায় আবারো বাঁধা হয়ে দাঁড়ায় বঙ্গবন্ধু স্টেডিয়ামের কর্দমাক্ত আউটফিল্ড। ফলাফলস্বরূপ পাসিং ফুটবলের চাইতে অধিক চলে দৈহিক শক্তি প্রদর্শন এবং এলোমেলো ফুটবলের প্রদর্শনী। অনেকটা নিষ্প্রাণ ভাবেই শেষ হয় প্রথমার্ধ।

তবে দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বসুন্ধরা কিংস। চালায় বেশ কয়েকটি আক্রমন। ৭৯তম মিনিটে বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রো ডি বক্সে গিয়ে লাগে শেখ রাসেল ডিফেন্ডার দুখু মিয়ার হাতে। সাথে সাথেই পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর পেনাল্টি থেকে ঠান্ডা মাথায় গোল করে দলের জয় নিশ্চিত করেন রবসন রবিনহো।

এই জয়ে ২৩ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে এক মৌসুমে নিজেদের সর্বোচ্চ পয়েন্ট অর্জন করার রেকর্ড করলো বসুন্ধরা কিংস। এর আগে নিজেদের প্রথম মৌসুমে (২০১৮-১৯) ২৪ ম্যাচে ৬৩ পয়েন্ট অর্জন করে লিগ শিরোপা জিতেছিল বসুন্ধরা কিংস। অপরদিকে ২৪ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে থেকে এবারের লিগ শেষ করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। আগামী সোমবার নিজেদের এবং এবারের প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে মাঠে নামবে বসুন্ধরা কিংস এবং ঢাকা আবাহনী লিমিটেড।

Previous articleদুই মাসের অব্যহতি জেমির; অন্তর্বর্তীকালী কোচ অস্কার!
Next articleউজবেকিস্তানে বাংলার মেয়েদের প্রতিপক্ষ জর্ডান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here