ফেডারেশন কাপ ২০২০ মিশন জয় দিয়ে শুরু করলো আরামবাগ ক্রীড়া সংঘ। ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করেছে ক্লাব পাড়ার দলটি।

প্রায় বিনা অনুশীলনে আজ মাঠে নামে দুইদিন আগেও ফেডারেশন কাপ খেলার শঙ্কায় থাকা ব্রাদার্স ইউনিয়ন। কোচ ব্যতিত এই দলটি মাঠে কিছু করে দেখাতে পারবে কিনা তা নিয়ে স্বাভাবিকভাবেই সকলের সন্দেহ ছিলো। অন্যদিকে প্রায় একমাসেরও বেশি অনুশীলনের থাকা তারুন্য নির্ভর দল আরামবাগ ভালো মানের বিদেশী দলে ভিড়িয়ে শক্ত লড়াইয়ে আগাম আভাসই দিয়ে রেখেছিলো। তবে মাঠে নেমে চিত্র উল্টো। ম্যাচের প্রথম থেকেই আক্রমনে ছিলো ব্রাদার্স ইউনিয়ন। বাংলাদেশের মাটিতে পরীক্ষিত বিদেশী সিও জুনাপিও-স্যামসন ইলিয়াসু জুটি বার বার ত্রাস ছড়ায় আরামবাগের ডিফেন্সে।

অনেকবারই গোলের সুযোগ তৈরি করে ব্রাদার্স ইউনিয়ন। জুনাপিও ও জোসেফ নূর জুটি দুই-তিন দফা গোলের সহজ সুযোগ হারান। গোলবারের নিচে প্রাচীর হয়ে দাড়িয়ে ছিলেন আরামবাগ গোলরক্ষক মিলন। প্রথমার্ধে বার বার আক্রমন চালানো ব্রাদার্স হিতের বিপরীতে একটি প্রতি আক্রমন থেকে গোল হজম করে ম্যাচে ৪৪ মিনিটে। আরামবাগের ঘানাইয়ান স্ট্রাইকার চিজোবা ক্রিস্টোফার বক্সে মধ্যে বল পেয়ে জড়ালো শটে পরাস্ত করেন ব্রাদার্সের গোলরক্ষক তিতুমিরকে। এতে ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় সুব্রত ভট্টাচার্য্যের দল।

দ্বিতীয়ার্ধেও আক্রমনের ধারা বজায় রাখে ব্রাদার্স। আরামবাগও ছেড়ে কথা বলার নয়। কিন্তু পরিপূর্ণ ফিনিসিংয়ের অভাবে কেউ গোল পাচ্ছিলো না। নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে এসে একটি থ্রু পাস থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে সামান্য এক টোকায় বল বারে পাঠিয়ে আরামবাগের পক্ষে ব্যবধান দ্বিগুন করেন মুরাদ। এতে করে ২-০ গোলের জয় নিশ্চিত হয় আরামবাগ কেসি’র।

Previous articleসাইফ এসসি’র বড় জয়!
Next articleজৌলস হারানো ঢাকা ডার্বি আজ! তারপরও ঐতিহ্যের লড়াই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here