ফেডারেশন কাপে উত্তর বারিধারার বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের মৌসুম শুরু করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। প্রত্যাশিতভাবে ম্যাচে বড় জয় পেয়েছে পল পুটের দল। বারিধারার জালে তিনটি গোল দিয়েছে কালো-হলুদ জার্সিধারীরা।

ম্যাচের শুরু থেকে অবশ্য সমান তালেই লড়ে যাচ্ছিলো উত্তর বারিধারা। আক্রমন-প্রতি আক্রমনে জমে উঠে ম্যাচ। বলের নিয়ন্ত্রণ বেশি রাখলেও আক্রমন ভাগে গিয়ে বার বার তা হারায় সাইফ স্পোর্টিং ক্লাবের ফরোয়ার্ডরা। অন্যদিকে মিশরী মিডফিল্ডার মোস্তফার কল্যানে কয়েকবারই সাইফ ডিফেন্সের পরীক্ষা নিতে উঠে আসে উত্তর বারিধারা। তবে কোনদলই প্রথমার্ধে গোলের দেখা পায় নি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমনের ধার বাড়ায় সাইফ। সফলতাও আসে দ্রুতই। ম্যাচে ৪৮ তম মিনিটে সাইফের সিরাজুদ্দিনের একটি ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজের জালেই জড়িয়ে দেন বারিধারার সাঈদ মোহাম্মদ। এরপর ৫৩ মিনিটে সহজ সুযোগ মিস করেন উঙ্গার ফয়সাল আহমেদ ফাহিদ। সাইফের ব্যবধান দ্বিগুন হয় কেনেথের গোলে। ৬৪ মিনিটে বল নিয়ে একক প্রচেষ্টা ডুকে জোড়ালো শটে গোল করেন তিনি। এর পাঁচ মিনিট পরই লেফট উইং ব্যবহার করে বক্সে ঢুকে ঠান্ডা মাথায় ফিনিশিংয়ে প্রথম বাংলাদেশী হিসেবে এবারে ফেডারেশন কাপে স্কোর শিটে নাম তুলেন ফয়সাল আহমেদ ফাহিম।

এরপ আরো কিছু ভালো গোলের সুযোগ তৈরি করে সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু বার বার ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল ব্যবধান আর বাড়েনি। এতে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পল পুটের দল।

Previous articleনিজস্ব জিম ও ফিজিও রুম করলো মোহামেডান
Next articleজয় দিয়ে শুরু আরামবাগের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here