ফেডারেশন কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ড্র করেছে বাংলাদেশ পুলিশ এফসি। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ম্যাচটি ২-২ গোলের সমতায় শেষ হয়।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে শুরু থেকেই নিয়ন্ত্রণ ছিলো পুলিশের খেলোয়াড়দের কাছে। ফলে লিড নিতেও দেরী হয়নি। মাত্র ১০ মিনিটের সময় বাবলুর একটি ভাসিয়ে দেয়া বল বক্সের ভেতর বুক দিয়ে নামিয়ে ঠান্ডা মাথায় বল জালে জড়িয়ে দেন স্বাধীন। এরপরও আরো কিছু ভালো সুযোগ পায় পুলিশ এফসি। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধে ব্যবধান আর বাড়াতে পারেনি তারা।

প্রথমার্ধ নিষ্প্রভ থাকার পর দ্বিতীয়ার্ধে ঘুরে দাড়ায় ফেডারেশন কাপে তিনবারের চ্যাম্পিয়ন শেখ জামাল। খেলার ৫১ মিনিটে বল নিয়ে বক্স ডুকে কোনাকুনি শটে পুলিশের গোলরক্ষক নেহালকে পরাস্ত করে দলকে সমতায় ফেরান ওমর জোবে। এবারের টুর্নামেন্টে ওন গোল প্রথম থেকেই আলোচনায়। আজকের এই ম্যাচেও হয়েছে একটি ওন গোল। ৭৮ মিনিটে ডি বক্স থেকে বল ক্লিয়ার করতে গিয়ে নিজের জালেই তা জড়িয়ে দেন শেখ জামালের ডিফেন্ডার আরিফ। এতে আবারো লিড পায় পুলিশ। কিন্তু তা স্থায়ী হয় মাত্র এক মিনিট। ওটাবেকের নেয়া একটি ফ্রি কিক প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে সুলেমান কিংয়ের পায়ে গিয়ে পড়ে। সেখান থেকে গোল করতে ভুল করেননি বাংলাদেশের ফুটবলে নিজেকে ইতিমধ্যে প্রমানিত করা এই খেলোয়াড়। এরপর আর কোন গোল না হলে ২-২ এর সমতায় শেষ হয় ম্যাচটি।

গ্রুপ পর্বে নিজেদের দুই ম্যাচ শেষে এক পরাজয় ও এক ড্রতে কঠিন সমীকরনের মুখে পুলিশ এফসি। শেখ রাসেলের সাথে কেবল ড্র করতে পরালেই শেষ আট নিশ্চিত হবে শেখ জামালের।

Previous articleমুক্তিযোদ্ধার জালে মোহামেডানের এক হালি গোল
Next articleকিংসের প্রতিশোধ; নাকি চট্টলার রূপকথা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here