আগামী ২১ শে সেপ্টেম্বর থেকে নেপালে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপ’। আজ ১৬ ই সেপ্টেম্বর আসন্ন টুর্ণামেন্টের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাফুফের ঘোষিত চূড়ান্ত দলে জায়গা পেয়েছে সর্বমোট ২৩ জন খেলোয়াড়। খেলোয়াড়দের মধ্যে গোলরক্ষক হিসেবে আছেন মোহাম্মদ আসিফ, মোহাম্মদ সোহানুর রহমান, মোহাম্মদ ইসমাইল হোসেন মাহিন।

ডিফেন্ডাররা হলেন রুস্তম ইসলাম দুখু, ইমরান খান, পারভেজ আহমেদ, রুবেল শেখ, মোহাম্মদ ইউসুফ আলী, আজিজুল হক অনন্ত ও সিরাজুল ইসলাম রানা। দলের মধ্যমাঠের খেলোয়াড়রা হলেন মইনুল ইসলাম মনি, আকমল হোসেন নয়ন, স্যামুয়েল হার্ডসন, চন্দন রায়, মহসিন আহমেদ, ইফতিয়ার হোসেন, সজল ত্রিপুরা এবং ইনসান হোসেন।

আক্রমণভাগে রয়েছে রাজু আহমেদ জিসান, অনিক সোবহান, রাব্বি হোসেন রাহুল, রহমত উল্লাহ জিসান ও আসাদুল মোল্লা।

‘সাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপ’ এর এবারের আসরে অংশ নিবে দক্ষিণ এশিয়ার ৬ টি দল। ৬ দলকে দুইটি গ্রুপে ভাগ করা হয়েছে। বাংলাদেশ পড়েছে গ্রুপ ‘বি’-তে। এই গ্রুপের অন্য সদস্যরা হলো ভারত এবং ভুটান। আগামী ২১ শে সেপ্টেম্বর নেপালের দশরথ স্টেডিয়ামে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ ভুটানের বিপক্ষে আগামী ২৫ শে সেপ্টেম্বর। প্রতি গ্রুপ থেকে পয়েন্ট শীর্ষ দুল দল সেমিফাইনালে উত্তীর্ণ হবে।

Previous articleএশিয়ান গেমসে তরুণদের নিয়ে আশাবাদী রহমত মিয়া!
Next articleএশিয়ান গেমসে অংশ নিতে চীনে পৌঁছেছে অলিম্পিক দল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here