নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে আবাসিক ক্যাম্পে যোগ দিয়েছেন জাতীয় দলের ১২ জন ফুটবলার। জাতীয় ফুটবল দলের স্থানীয় সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের কাছে গতকাল রিপোর্ট করেছে তারা।

প্রথমদিনে এতো কম খেলোয়াড় যোগ দেয়ার বিষয়টি ধারণা করা গিয়েছিলো আগেই। ৩৬ ফুটবলারের প্রাথমিক দলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের ১৪ ফুটবলার যোগ দেননি। প্রথমে ফিফা নিয়ম মেনে ম্যাচের ৭২ ঘন্টা আগে খেলোয়াড় ছাড়ার কথা জানা গেলেও পরবর্তীতে তাদের ১২ জন ফুটবলারকে ২৭ অক্টোবর ক্যাম্পের জন্য ছাড়পত্র দেয়ার বিষয়ে রাজি হয়। কিন্তু মাসুক মিয়া জনি ও মতিন মিয়া এই দুই ম্যাচের জন্য ছাড়বে না ক্লাব। সদ্য ইনজুরি থেকে ফেরায় তাদের ম্যাচ ফিট মনে করছেন না কিংস কর্তৃপক্ষ।

কিংসের ১২ জন ও দুই প্রবাসী জামাল ভুঁইয়া ও তারিক কাজী ছাড়াও ২০ জন খেলোয়াড় যোগ দেয়ার কথা ছিলো। কিন্তু অনেকেই নিজ উদ্যোগে করানো পরীক্ষা করালেও শুক্রবার বন্ধের দিন হওয়ায় তারা ফলাফল হাতে পায়নি। আজ তাদের ক্যাম্পে যোগ দেয়ার কথা রয়েছে।

আজ (শনিবার) থেকে শুরু হবে অনুশীলন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশের অ্যাথলেটিক ট্রাকে কুপার টেস্টের মাধ্যমে নিজেদের ফিটনেসে অবস্থান জানাবেন ফুটবলাররা।

Previous articleজাতীয় দলের ক্যাম্প শুরু আজ; যোগ দেবেন না কিংসের খেলোয়াড়রা!
Next articleলেমসের কাঁধেই আবাহনীর দায়িত্ব!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here