মালদ্বীপেই হতে যাচ্ছে এএফসি কাপ ২০২০ এর গ্রুই ‘ই’ এর বাকি খেলা সমূহ। নিজ টুইটার একাউন্টে তা নিশ্চিত করেছেন মালদ্বীপ ফুটবল এসোসিয়েশনের সভাপতি বাসাম আদিল জলিল। ফলে দ্বীপ রাষ্ট্রতে গিয়েই নিজেদের এএফসি কাপ ২০২০ এর বাকি মিশন শুরু করবে বাংলাদেশের প্রতিনিধি ক্লাব বসুন্ধরা কিংস।

করোনা মহামারীর পর এএফসি কাপ মাঠে গড়াতে ভেন্যু খুঁজছিলো এশিয়ার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা এএফসি। ‘ই’ গ্রুপে বাকি ম্যাচগুলো আয়োজনের জন্য ক্লাবগুলোকে স্বাগতিক হওয়ার আমন্ত্রণ জানায় তারা। তবে বাংলাদেশ ও ভারতের ক্লাবগুলো আয়োজক হওয়ার আগ্রহ প্রকাশ করেনি। কিন্তু মালদ্বীপের ক্লাব দুটি আয়োজক হতে চেয়ে এএফসিতে বিড করে। পরিস্থিতি সহ সবকিছু পর্যবেক্ষণ করে ৩০ জুলাই সিদ্ধান্ত জানানোর কথা ছিলো এএফসি’র। তবে আজই তা চূড়ান্ত হয়ে গিয়েছে বলে জানা মালদ্বীপ ফুটবল এসোসিয়েশনের সভাপতি। নিজের টুইটে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা এএফসি কাপ এর ‘ই’ গ্রুপে খেলা পরিচালনার জন্য নির্বাচিত হয়েছি (কেন্দ্রীয় পদ্ধতি)। ইনসাল্লাহ একটি সফল আয়োজন হবে এবং আমাদের ক্লাবগুলো এএফসি কাপ ২০২০ এর পরবর্তী রাউন্ডে পৌঁছাবে।’

‘ই’ গ্রুপের এখনও বাকি ১০ ম্যাচ । ম্যাচগুলো হবে পাঁচদিনে। তারিখও জানিয়েছে এএফসি। ২৩, ২৬ , ২৯ অক্টোবর এবং ১ ও ৪ নভেম্বর। বসুন্ধরা কিংসের বাকি ম্যাচগুলো হবে ২৩ অক্টোবর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে, ২৬ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ২৯ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ১ নভেম্বর টিসি স্পোর্টসের বিরুদ্ধে এবং ৪ নভেম্বর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে।

Previous articleআরিফ, রিপন, মামুনের পাশে তরফদার রুহুল আমিন
Next articleবিদেশী বাদ দিয়ে টুর্নামেন্ট চান ওয়ালি ফয়সাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here