ক্লাবের কর্তব্য পালন শেষে এবার দেশের হয়ে কর্তব্য পালন করার জন্য বাংলাদেশে ফিরে এসেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। দীর্ঘ ২৪ ঘন্টার বেশী সময় ধরে চলা ভ্রমণ শেষ করে তিনি বাংলাদেশে এসে পৌঁছান।

দেশে পৌঁছে তিনি সাথে সাথে দলের সাথে আবাসিক ক্যাম্পে যোগ দেন নি। জামাল বিমানবন্দর থেকে ক্যাম্পে না গিয়ে নিজের বাসায় যান। দীর্ঘ ভ্রমণের ক্লান্তি কাটিয়ে উঠার জন্যে তাকে বিশ্রামের কিছুটা সময় দেওয়া হয়েছে। এই নিয়ে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের টিম ম্যানেজার আমের খান জানান ‘আজ মাঠের অনুশীলন নেই। আজকে দলের রিকোভারি সেশন চলবে। তাই জামাল রাতে দলের সাথে আবাসিক ক্যাম্পে যোগ দিবে।’

এর আগে আর্জেন্টিনার ক্লাব সোল দে মায়োর হয়ে অসাধারণ এক ম্যাচ খেলে ফেলেছেন জামাল। নিজের অভিষেক ম্যাচেই নজরকাড়া পারফরম্যান্স করেছেন। সোল দে মায়োর জার্সিতে নিজের প্রথম ম্যাচেই দলের অধিনায়কের পান তিনি এবং দলের হয়ে জয়সূচক গোলও করেন। তার গোলের কারণে তার দল সোল দে মায়ো ২-১ গোলের জয় পায়।

আফগানিস্তানের বিপক্ষে আগামী ৪ এবং ৭ ই সেপ্টেম্বর দুইটি আন্তজার্তিক প্রীতি ম্যাচ রয়েছে। দুইটি ম্যাচেই খেলবেন জামাল। এরপর আবার আর্জেন্টিনায় পাড়ি জমাবেন তিনি। তবে মালদ্বীপের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচেও জামালকে দেখা লাল-সবুজ জার্সিতে দেখা যাবে।

Previous articleবাংলাদেশ অনুর্ধ্ব-১৬ দল ঘোষণা; দলে স্কাইলার্কের দুই ফুটবলার
Next articleভুটান পৌঁছালো বাংলাদেশের অনুর্ধ্ব ১৬ দল; খেলার সূচী পরিবর্তন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here